[Valid RSS]
October 1, 2022, 3:05 pm
Treanding
GIZ Bangladesh’s training held on SDG localisation in Khulna ছোটদের সহজ প্রোগ্রামিং শিক্ষায় প্রকাশিত হল বাংলা স্ক্র্যাচ বই Ditching Russian gas no way to reach climate goals : Putin চট্টগ্রামে নিরাপদ খাদ্য বিষয়ে প্রচারনা কর্মসূচি সমাপ্ত Samsung brings month-long smartphone campaign On September 6–7, Vladimir Putin will make working trip to Vladivostok Two Russian embassy workers killed in ‘suicide bombing’ Shocked & devastated by the horrific attacks : Justin Trudeau  SSC, equivalent exams begin Sept 15: Dipu Moni Ten killed in Canadian stabbing spree Russia wants UN to pressure US : media Daraz Bangladesh Anniversary Campaign – Now LIVE! realme offers upto BDT 3400 off on occasion of Daraz’s 8th anniversary General Pharmaceuticals employees will receive insurance from MetLife চট্টগ্রামের কলেজিয়েট স্কুলে নিরাপদ খাদ্য বিষয়ে প্রচারনা কর্মসূচি শুরু Bangladesh a secular country, immediate action is taken whenever minorities are attacked: PM  Two more mortar shells from Myanmar land in Bangladesh OPPO launches killer device A57 in 15-20K price range ShareTrip and Grameenphone join hands to offer exciting travel privileges ড্যাপ ২০২২-২০৩৫ এর পরিপূর্ণ বাস্তবায়নের দাবী বিআইপির

CEO Ofir Eyal leads Viber to super app category with launch of Payments service

Bangladesh Beyond
  • Updated on Saturday, August 20, 2022
  • 108 Impressed

CEO Ofir Eyal leads Viber to super app category with launch of Payments service

Priority to improve user experience with Viber’s own digital wallet and other features enhancement 

 

Dhaka August 20 2022 :

 

New Rakuten Viber Chief Executive Officer Ofir Eyal is bringing the popular communications app to the fintech category as it’s determined to offer users more than its core messaging and calling features, a critical move to fulfill its vision of becoming a super app.

Viber is set to roll out the in-app Payments service, allowing users to create a digital wallet within the platform. Payments wallets can be linked to bank accounts as well as Visa and Mastercard to transfer money to other individuals, buy products, and pay for bills. Viber will first introduce peer-to-peer transfers, which will be available to users for free.  The service will be available in Germany and Greece later this summer, during the first period,  Viber will gather user feedback necessary to further improve the product before launching in additional markets.

“In my role as CEO, I am honored to lead and be part of a highly-driven team in Rakuten Viber as we pursue the company’s vision and mission in the face of impending challenges. In addition, we would like to keep Viber’s high standards and innovative spirit when it comes to operating and enhancing the app to improve the user experience and ultimately, become a super app. I will always appreciate and be grateful to employees who are part of the journey to  make  Viber become what it is today.” Mr. Eyal said.

“I clearly define my role and mission in serving both the organization and our users. This journey can be challenging but Viber  and I are more committed than ever to deliver on our technology promise.”

Rakuten Viber’s CEO, who stepped into the role in August last year, has made significant contributions to growing and bringing Viber closer to users throughout the journey of his more than 7-year tenure with the company. During this time, his responsibilities as Rakuten Viber’s Vice President of Product before being promoted to Chief Operating Officer, include focusing on user experience, customer success, content, and localization.

Recently, Viber’s ongoing advancements have provided features to help maximize the user experience in both business and entertainment, together with encouraging users to communicate with each other. Now occupying Viber’s highest post, Mr. Eyal oversees the implementation of the company’s ambitious product development and market expansion efforts. Meanwhile, he looks for new business opportunities as the company continues to distinguish itself as a global industry leader.

APAC is currently one of Viber’s highest growth regions. It grows over 20% annually and continues to innovate partnerships and projects unique to the region. Viber continues to invest in the Asia Pacific region and is set to rapidly grow its user base by producing more country-specific partnerships, localizing strategies and offerings, and providing more benefits to Viber users.

 

As in other countries, Viber is considered as one of the most trusted and preferred messaging apps in

Bangladesh. Apart from the usual practice of Viber in empowering businesses through its core features

and developing new ones such as channels, it also aims to entertain its users by supporting their

current interests and passion. Viber recently launched mGames chatbot with over 70 hypercasual games, a capability to create a private lobby to compete with friends, and rank the highest against anyone who plays via the leaderboard. It was recently launched in Bangladesh and other countries in the region. In addition to that, cricket enthusiasts of Bangladesh could get Cricket updates from Cricket Vibes Channel with a following of over 800K members. Bangladesh is a strong potential market with more and more people becoming dependent on technology for everyday activities as the government plans to build a Digital Bangladesh. Viber aims to support Bangladesh in this journey and be a part of the digital transformation the nation is going through.

With a clear direction on where he wants to take Viber next, Mr. Eyal’s leadership is expected to sustain Viber’s continued growth in product and service development and expansion into new markets, as well as entrench Viber as a major and innovative player in the global messaging and app landscape.

 

 

সিইও ওফির এয়ালের দিকনির্দেশনায় পেমেন্ট পরিষেবা চালু করে সুপার অ্যাপ ক্যাটাগরিতে প্রবেশ করল ভাইবার

নিজস্ব ডিজিটাল ওয়ালেট ও অন্যান্য ফিচারের মাধ্যমে ব্যবহারকারীদের অভিজ্ঞতা উন্নয়নে ভাইবারের অগ্রাধিকার

 

ঢাকা ২০ আগস্ট ২০২২ :

রাকুতেন ভাইবারের নতুন প্রধান নির্বাহী ওফির এয়াল সামাজিক যোগাযোগের জনপ্রিয় অ্যাপটিকে ফিনটেকে সমন্বিত করছেন। এর মাধ্যমে সাধারণ মেসেজিং এবং কল করার সুবিধার পাশাপাশি ব্যবহারকারীদের জন্য আরো দারুণ কিছু উপহার দিয়ে একটি ‘সুপার অ্যাপ’ হওয়ার লক্ষ্য পূরণে এগিয়ে যাচ্ছে ভাইবার।

ইন-অ্যাপ পেমেন্ট পরিষেবা চালুর মাধ্যমে ব্যবহারকারীদের জন্য নিজ প্ল্যাটফর্মেই একটি ডিজিটাল ওয়ালেট তৈরির সুযোগ নিয়ে এসেছে ভাইবার। এই পেমেন্ট ওয়ালেট ব্যাংক অ্যাকাউন্টের পাশাপাশি ভিসা এবং মাস্টারকার্ডের সাথে যুক্ত করার মাধ্যমে পণ্য কেনাকাটা ও বিল প্রদান সহ বিভিন্ন আর্থিক লেনদেনের কাজে ব্যবহার করা যাবে। প্রাথমিকভাবে পিয়ার-টু-পিয়ার ট্রান্সফারের মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে এই সেবাটি চালু করছে ভাইবার। প্রথম ধাপে চলমান গ্রীষ্মের (সামার) শেষ দিকে জার্মানি এবং গ্রীসে এই পরিষেবাটি চালু হবে। ব্যবহারকারীদের অভিজ্ঞতা ও মতামত সংগ্রহ করে তার প্রেক্ষিতে আরও উন্নত পরিসরে ইন-অ্যাপ পেমেন্ট পরিষেবাটি ক্রমান্বয়ে এশিয়া এবং অন্যান্য মার্কেটে নিয়ে আসবে ভাইবার।

“আসন্ন নানা চ্যালেঞ্জ মোকাবেলা করে প্রতিষ্ঠানের উদ্দেশ্য ও লক্ষ্য অর্জনে রাকুতেন ভাইবারের কর্মঠ দলের নেতৃত্ব দিতে পেরে এবং সিইও হিসেবে এই প্রতিষ্ঠানের অংশ হতে পেরে আমি সম্মানিত বোধ করছি। ব্যবহারকারীদের অভিজ্ঞতা উন্নত করতে এবং এর ধারাবাহিকতায় একটি সুপার অ্যাপ হয়ে উঠতে আমরা ভাইবারের উন্নত সেবা এবং উদ্ভাবনী প্রচেষ্টা ধরে রাখতে চাই। ভাইবারকে আজকের অবস্থানে নিয়ে আসার পেছনে ভাইবারের প্রত্যেক কর্মীর অবদান রয়েছে, এবং তাদের সকলের প্রতি আমি সবসময় কৃতজ্ঞ”, বলেন এয়াল।

“প্রতিষ্ঠান এবং ব্যবহারকারীদেরকে উন্নত সেবা প্রদানে নিজ ভূমিকা এবং লক্ষ্যের প্রসঙ্গে আমার অবস্থান স্পষ্ট। এই যাত্রাটি চ্যালেঞ্জিং হলেও প্রযুক্তি ক্ষেত্রে নিজ প্রতিশ্রুতি ধরে রাখতে ভাইবার এবং আমি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ”।

রাকুতেন ভাইবারের সাথে দীর্ঘ সাত বছরের বেশি সময়ের যাত্রার অংশ হিসেবে গত বছরের আগস্টে ওফির এয়াল প্রধান নির্বাহীর ভূমিকায় নিয়োজিত হয়েছেন। ভাইবারকে ব্যবহারকারীদের আরো কাছাকাছি নিয়ে আসার ক্ষেত্রে তিনি গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। ইতোপূর্বে তিনি রাকুতেন ভাইবারের চিফ অপারেটিং অফিসার পদে এবং তার আগে ভাইস প্রেসিডেন্ট অফ প্রোডাক্ট পদে নিয়োজিত হয়েছেন, এবং ইউজার এক্সপেরিয়েন্স, কাস্টমার সাকসেস, কন্টেন্ট এবং লোকালাইজেশান সহ নানা বিষয় নিয়ে কাজ করেছেন।

ভাইবারের সাম্প্রতিক সময়ের বিভিন্ন অগ্রগতি ব্যবহারকারীদের একে অপরের সাথে যোগাযোগে উৎসাহিত করার পাশাপাশি ব্যবসা এবং বিনোদন উভয় ক্ষেত্রেই উন্নততর অভিজ্ঞতা নিশ্চিত করতে সহায়তা করেছে। ভাইবারের শীর্ষ কর্মকর্তা ওফির এয়াল প্রতিষ্ঠানটির পণ্য উন্নয়ন এবং বাজার সম্প্রসারণ প্রচেষ্টার বাস্তবায়ন তত্ত্বাবধান করেন। পাশাপাশি তিনি ভাইবারকে ইন্ডাস্ট্রি লিডার হিসেবে প্রতিষ্ঠিত করে তুলতে নতুন ব্যবসায় সম্ভাবনার অনুসন্ধান অব্যাহত রেখেছেন।

এশিয়া-প্যাসিফিক অঞ্চল (এপিএসি) বর্তমানে ভাইবারের সর্বোচ্চ প্রবৃদ্ধিশীল অঞ্চলগুলোর মধ্যে অন্যতম, যার বাৎসরিক বৃদ্ধির হার ২০ শতাংশেরও বেশি। সেই সাথে এই অঞ্চলে রয়েছে অনন্য সব অংশীদারিত্ব এবং উদ্ভাবনী প্রকল্পের সুযোগ। ভাইবার এশিয়া প্যাসিফিক অঞ্চলে বিনিয়োগ অব্যাহত রেখেছে, এবং আরও নির্দিষ্ট দেশভিত্তিক অংশীদারিত্ব, স্থানীয়করণ কৌশল ও অফার তৈরি করে এবং ব্যবহারকারীদের আরও সুবিধা প্রদান করে ব্যবহারকারীর সংখ্যা দ্রুত বৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে।

নির্ভরযোগ্যতা ও ব্যবহারকারীদের পছন্দের বিচারে মেসেজিং অ্যাপ হিসেবে অন্যান্য দেশের মতো বাংলাদেশেও ভাইবার শীর্ষ নামগুলোর একটি। ভাইবার এর মূল ফিচারগুলোর মাধ্যমে ব্যবসায়ের ক্ষমতায়ন এবং চ্যানেলের মতো নতুন বৈশিষ্ট্যগুলোর বিকাশে সাধারণ চর্চা ছাড়াও, ব্যবহারকারীদের আগ্রহ ও পছন্দের দিকগুলো মাথায় রেখে তাদের বিনোদন প্রদানের লক্ষ্য রাখে। সম্প্রতি ৭০টিরও বেশি হাইপারক্যাজুয়াল গেম সহ “এমগেমস” চ্যাটবট চালু করেছে ভাইবার, যার মাধ্যমে ব্যবহারকারীরা ব্যক্তিগত লবি তৈরি করে তাদের বন্ধুদের সাথে প্রতিদ্বন্দ্বিতায় মেতে উঠতে পারবেন এবং লিডারবোর্ডের সর্বোচ্চ র‌্যাঙ্ক অর্জন করতে পারবেন। এটি সম্প্রতি বাংলাদেশসহ এ অঞ্চলের অন্যান্য দেশে চালু হয়েছে। তা ছাড়াও বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা ৮ লক্ষেরও বেশি সদস্যের “ক্রিকেট ভাইবস” চ্যানেল থেকে ক্রিকেট আপডেট পেতে পারবেন। বাংলাদেশ একটি শক্তিশালী সম্ভাবনাময় দেশ, যেখানে সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার পরিকল্পনার সাথে তাল রেখে প্রতিদিন আরও বেশি সংখ্যক মানুষ তাদের দৈনন্দিন কাজের জন্য প্রযুক্তির উপর নির্ভরশীল হয়ে উঠছেন। ভাইবারের লক্ষ্য এই যাত্রায় বাংলাদেশের পাশে থাকা এবং জাতির ডিজিটাল রূপান্তরের অংশীদার হওয়া।

সাফল্যের ধারাবাহিকতায় ভাইবারের পরবর্তী ধাপ অর্জনে প্রধান নির্বাহী এয়ালের নেতৃত্ব প্রতিষ্ঠানটির পণ্য ও সেবা উন্নয়নে এবং বাজার সম্প্রসারণে সহায়তা করবে, এবং বিশ্বের মেসেজিং ও অ্যাপ্লিকেশনের বাজারে এক উদ্ভাবনী সত্ত্বা হিসেবে ভাইবারকে প্রতিষ্ঠিত করতে সাহায্য করবে বলে আশা করা যায়।

 

Read us@googlenews

 

 

Social

More News
© Copyright: 2020-2022

Bangladesh Beyond is an online version of Fortnightly Apon Bichitra 

(Reg no: DA 1825)

Developed By Bangladesh Beyond