[Valid RSS]
August 9, 2022, 1:55 am
Headlines
৮ আগস্ট কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন পবিত্র আশুরা উপলক্ষ্যে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির বাণী ৮ আগস্ট এক নজরে বাংলাদেশ জাতীয় জ্বালানি নিরাপত্তা দিবসে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির বাণী PM sketches Bangmata’s key-shadow role in independence struggle President asks NHRC to play strong role in protecting human rights  realme Fan Festival is Coming with the Theme “Keep It Real” ShareTrip Recognizes Industry Partners & Declares Investment Microsoft launched Startups Founders Hub in Bangladesh PM accords Bangamata Padak to 5 women Western sanctions are good for Moscow : economist Vladimir Putin congratulated railway workers and veterans on their professional holiday China to make east Taiwan Strait drills ‘regular’ : media Any attack on a nuclear plant ‘suicidal’: UN chief Guterres Israel confirms Gaza ceasefire Russia takes out 45,000 tons of NATO ammo : Russian MoD UNDP, Grameenphone and BIDA to create economic opportunities for all Borrowing costs would rise if GDP growth is less than interest rate : Professor Iyanatul Islam ৭ আগস্ট এক নজরে বাংলাদেশ ৭ আগস্ট কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন

Huawei Debuts Versatile Cloud Solutions to Turbocharge New Growth for Carriers

Bangladesh Beyond
  • Updated on Monday, July 25, 2022
  • 109 Impressed

Huawei Debuts Versatile Cloud Solutions to Turbocharge New Growth for Carriers

 

Dhaka July 25 2022 :

 

Huawei brings first suite of global scenario-based cloud solutions for carriers. Director of Huawei Carrier IT Marketing & Solution Sales Chen Xuejun announces this new solution in an online summit named Win-Win Innovation Week recently in China. These solutions focus on monetizing networks, innovating services, and optimizing operations to help carriers embrace cloud transformation and growth acceleration.

With advances in 5G, cloud computing, big data, and edge computing, cloud transformation has become the future of telecom carriers. According to Gartner, carriers around the world will increase their investment in cloud transformation at a compound annual growth rate (CAGR) of 27% in the next five years. Huawei has distilled its over three decades of telecom experience and cloud expertise into the following key factors for carrier cloud transformation: first, the selection of a transformation strategy by factoring in a carrier’s own advantages; second, the planning of a transformation path considering data security, system stability, and service agility; and third, the selection of a trusted, experienced, and competent partner for win-win collaboration.

First, Network + Cloud expands the scope of network monetization. Huawei’s network insights and cloud-network collaboration solutions enable carriers to expand their service and market boundaries for maximum network value. For enterprise customers in China, Huawei Cloud provides a Cloud + Network + Security deployment solution to expand the coverage of traditional solutions with integrated ICT for a multiplier boost in value.

Second, Service + Cloud accelerates service innovation. Huawei Cloud leverages Huawei’s experience in the telecom industry and its advanced cloud platform capabilities to make carrier development agile and bring innovation faster to market. In Africa, a customer deployed the mobile wallet platform on Huawei Cloud, shortening service rollout from months to weeks. The Huawei Cloud ecosystem further shortened this rollout from months to just one week.

Third, Operation + Cloud drives operations efficiency. Huawei Cloud pre-optimized cloud solution powers basic telecom services, expands the user scale, and catalyzes the continuous growth of main services. An Asian carrier counted only 10% of its 5G subscribers as users with actual 5G devices. Huawei uses the distributed data lake solution for collaborative analysis of business support system (BSS) data, improving operations efficiency and boosting the marketing conversion for 5G provisioning by 180%.

Chen Xuejun concluded his keynote with Huawei Cloud’s commitment. “The key to carrier cloud transformation lies in smarter use of the cloud for networks, services, and operations. Huawei Cloud will work with global carriers to transform and open up new growth space.”

The Win-Win·Huawei Innovation Week is held from July 18 to July 21 in Shenzhen, China. Together with global operators, industry professionals, and opinion leaders, we dive into topics such as 5.5G, green development, and digital transformation to envision shared success in the digital economy.

For more information, please visit: https://carrier.huawei.com/en/events/winwin-innovation-week

 

ক্যারিয়ার প্রতিষ্ঠানগুলোর প্রবৃদ্ধিতে হুয়াওয়ের ক্লাউড সল্যুশন

 

ঢাকা ২৫ জুলাই ২০২২ :

 

ক্যারিয়ার প্রতিষ্ঠানগুলোর জন্য বৈশ্বিক সিনারিও-বেজড ফার্স্ট স্যুট ক্লাউড সল্যুশন নিয়ে এসেছে হুয়াওয়ে। সম্প্রতি, চীনে অনুষ্ঠিত ‘উইন-উইন ইনোভেশন উইক’ শীর্ষক এক অনলাইন সম্মেলনে হুয়াওয়ে ক্যারিয়ার আইটি মার্কেটিং অ্যান্ড সেলসের পরিচালক চ্যান শুয়েজুন নতুন এই সল্যুশনের ঘোষণা দেন।

সল্যুশনগুলোতে মনিটাইজিং নেটওয়ার্ক, ইনোভেটিং সার্ভিস (উদ্ভাবনী সেবা) এবং প্রতিষ্ঠানগুলোর কার্যক্রমকে সহজ করার ওপর আলোকপাত করা হয়, যাতে করে ক্যারিয়ার প্রতিষ্ঠানগুলো ক্লাউড রূপান্তর ও তাদের প্রবৃদ্ধিকে ত্বরাণ্বিত করতে সহায়ক ভূমিকা রাখতে পারে।    

সামনের দিনগুলোতে টেলিকম খাতের প্রতিষ্ঠানগুলোর জন্য ফাইভজি’র অগ্রগতি, ক্লাউড কম্পিউটিং, বিগ ডেটা ও এজ কম্পিউটিং এবং ক্লাউড ট্রান্সফরমেশন (রূপান্তর) ইতিবাচক ভূমিকা রাখবে।

গার্টনারের তথ্য মতে, আগামী পাঁচ বছরে বিশ্বব্যাপী ক্যারিয়ার প্রতিষ্ঠানগুলো ক্লাউড রূপান্তরে বিনিয়োগ বাড়াবে, যার সম্মিলিত বার্ষিক প্রবৃদ্ধির হার (সিএজিআর) দাঁড়াবে ২৭ শতাংশ। হুয়াওয়ে এর তিন দশকেরও বেশি সময়ের টেলিকম খাতে কাজের অভিজ্ঞতা এবং ক্লাউডের দক্ষতাকে ক্যারিয়ার ক্লাউড রূপান্তরের জন্য নিম্নলিখিত মূল কারণগুলো চিহ্নিত করেছে।

প্রথমত, ক্যারিয়ারের নিজস্ব সুবিধার ওপর ভিত্তি করে একটি রূপান্তর কৌশল নির্বাচন করা; দ্বিতীয়ত, ডেটা সুরক্ষা, সিস্টেম অ্যাবিলিটি (সিস্টেমের স্থিতিশীলতা) এবং পরিষেবার তৎপরতা (সার্ভিস অ্যাজিলিটি) বিবেচনা করে একটি রূপান্তরমূলক প্রক্রিয়ার পথকে সুগম করা; এবং তৃতীয়ত, দুই পক্ষের জন্য লাভজনক সহযোগিতার (উইন-উইন কোলাবোরেশন) ক্ষেত্রে একটি বিশ্বস্ত, অভিজ্ঞ এবং উপযুক্ত সহযোগী নির্বাচন।

প্রথমত, নেটওয়ার্ক+ক্লাউড মনিটাইজেশনের সুযোগ ‍বিস্তৃত করে। হুয়াওয়ের নেটওয়ার্ক ইনসাইট এবং ক্লাউড-নেটওয়ার্ক কোলাবোরেশন সল্যুশনগুলো টেলিকম খাতের প্রতিষ্ঠানগুলোকে তাদের সেবা এবং সর্বোচ্চ নেটওয়ার্ক ভ্যালুর জন্য বাজার বিস্তৃত করতে সক্ষম করে তোলে। চীনের এন্টারপ্রাইজ গ্রাহকদের জন্য হুয়াওয়ে ক্লাউড একটি ক্লাউড+নেটওয়ার্ক+সিকিউরিটি ডেপ্লয়মেন্ট সল্যুশন প্রদান করে, যাতে করে মান বৃদ্ধির জন্য সমন্বিত আইসিটি সহ প্রথাগত সল্যুশনগুলোর কাভারেজ বিস্তৃত করা যায়।   

দ্বিতীয়ত, সার্ভিস+ক্লাউড সেবার উদ্ভাবনকে ত্বরাণ্বিত করে। হুয়াওয়ে ক্লাউড টেলিকম খাতে হুয়াওয়ের অভিজ্ঞতাকে ব্যবহার করছে। এর ক্লাউড প্ল্যাটফর্মের সক্ষমতা ক্যারিয়ারের বিকাশকে দ্রুতগতির করবে এবং বাজারে উদ্ভাবন নিয়ে আসতে সহায়ক ভূমিকা রাখবে। আফ্রিকা মহাদেশে হুয়াওয়ে ক্লাউডে একজন গ্রাহক মোবাইল ওয়ালেট প্ল্যাটফর্ম ব্যবহার করেন, যা সার্ভিস রোল আউটকে কয়েক মাস থেকে কয়েক সপ্তাহে কমিয়ে এনেছে এবং হুয়াওয়ে ক্লাউড ইকোসিস্টেম এ রোল আউটকে আরও কমিয়ে এক সপ্তাহে নিয়ে এসেছে।        

তৃতীয়ত, অপারেশন+ক্লাউড কার্যক্রমের দক্ষতা বাড়াবে। হুয়াওয়ে ক্লাউড প্রি-অপ্টিমাইজড ক্লাউড সল্যুশন সাধারণ টেলিযোগাযোগ সেবাকে ত্বরাণ্বিত করে, ইউজার স্কেল বিস্তৃত করে এবং মূল সেবার প্রবৃদ্ধিতে ভূমিকা রাখে। এশিয়ার একটি ক্যারিয়ার প্রতিষ্ঠান এর ফাইভজি গ্রাহকদের মাত্র ১০ শতাংশকে প্রকৃত অর্থে ফাইভজি ডিভাইস ব্যবহারকারী হিসেবে বিবেচনা করে। হুয়াওয়ে বিজনেস সাপোর্ট সিস্টেম (বিএস্এস) ডেটার সমন্বিত বিশ্লেষণের জন্য ডিস্ট্রিবিউশন ডেটা লেক সল্যুশন ব্যবহার করে, কার্যক্রমগত দক্ষতার উন্নয়নে ভূমিকা রাখে এবং ফাইভজি ব্যবহার বৃদ্ধিতে মার্কেটিং কনভার্সনকে ১৮০ শতাংশ বাড়িয়ে দেয়।

চ্যান শুয়েজুন হুয়াওয়ে ক্লাউডের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে তার বক্তব্য শেষ করেন। তিনি বলেন, “ক্যারিয়ার ক্লাউড ট্রান্সফরমেশনের (রূপান্তরের) মূল চাবিকাঠি হলো নেটওয়ার্ক, সেবা এবং কার্যক্রমের জন্য ক্লাউডের আরও ইতিবাচক ব্যবহার। রূপান্তর ও নতুন প্রবৃদ্ধির বিকাশে হুয়াওয়ে ক্লাউড বৈশ্বিক ক্যারিয়ার প্রতিষ্ঠানগুলোর সাথে কাজ করবে।”   

চীনের শেনঝেনে গত ১৮ থেকে ২১ জুলাই ‘উইন-উইন ইনোভেশন উইক’ অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে বৈশ্বিক অপারেটর, খাত সংশ্লিষ্ট পেশাদার ব্যক্তিবর্গ এবং বিশেষজ্ঞরা ৫.৫জি, গ্রিন ডেভেলপমেন্ট এবং ডিজিটাল রূপান্তর নিয়ে আলোচনা করেন, যাতে ডিজিটাল অর্থনীতিতে একসাথে সবার প্রবৃদ্ধি সম্ভব হয়।

বিস্তারিত জানতে ভিজিট করুন: https://carrier.huawei.com/en/events/winwin-innovation-week.  

 

Read us@googlenews

 

Social

More News
© Copyright: 2020-2022

Bangladesh Beyond is an online version of Fortnightly Apon Bichitra 

(Reg no: DA 1825)

Developed By Bangladesh Beyond